মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
বাংলাদেশ সুগারক্রপ

বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রিক্স/টেম্পু যোগে যাওয়া যায়।

নর্থ বেঙ্গল পেপার মিলস লিঃ
আঞ্চলিক কৃষি ও ডাল গবেষনা কেন্দ্র সময়ঃ ৫ মিনিট (সড়কপথে বাস অথবা কারযোগে)
বাংলাদেশ ‌ইক্ষু গবেষনা ইন্সটিটিউট

বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।

আঞ্চলিক কৃষি ও ডাল গবেষনা কেন্দ্র বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।
নর্থ বেঙ্গল পেপার মিলস লিঃ

বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী/পাকশী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।

ঈশ্বরদী ইপিজেড বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী/পাকশী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।
হার্ডিঞ্জ ব্রীজ বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।
লালন শাহ সেতু বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী/পাকশী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।
১০ ঈশ্বরদী বিমান বন্দর

বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রিক্স/টেম্পু যোগে যাওয়া যায়।

১১ ঈশ্বরদী রেলওয়ে জংশন বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে অথবা ঈশ্বরদী বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।
১২ পাবনা সুগার মিলস লিঃ বাংলাদেশের যে কোন জায়গা হতে রেল অথবা সড়ক পথে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন অথবা বাস টার্মিনালে নেমে রি´া/টেম্পুযোগে যাওয়া যায়।


Share with :

Facebook Twitter